বিনোদন

ফিরে এস পিগি

উজ্জয়িনী মুখোপাধ্যায়
কলকাতা, ২২ ডিসেম্বর ২০১২

SRK

পিগি চপস্-এর কাছে ফিরতে চাইছেন বাদশা! ছবি- ফাইল চিত্র।

হ্যাপি নিউ ইয়ার!

চমকে উঠছেন কেন? আরে বাবা, আমি পাগল হয়ে যাইনি যে, বছরটা কাটার আগেই আপনাদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে দেব। কথাটা ওঠার কারণ, ফারহা খান-এর আপকামিং ছবির নাম ‘হ্যাপি নিউ ইয়ার’। যে ছবির প্রস্তাব আসা মাত্রই শাহরুখ খান-এর মনে ঝলসে উঠেছে নিভু-নিভু পুরনো প্রেম; যে ছবি মারফত নতুন বছরে পিগি চপস্-এর কাছে ফিরতে চাইছেন বাদশা!

এবার যদি আপনি চমকে যান, তবে দোষের কিছু নেই। হ্যাঁ, অবশেষে এই ছবি দিয়ে দুই নারীর সঙ্গে পুরনো বিবাদ মিটিয়ে নিতে চাইছেন কিং খান। সবাই জানেন, ফারহা খান-এর সঙ্গে তাঁর একটা মনোমালিন্য চলছিল, যে কারণে 'ম্যায় হুঁ না' আর 'ওম শান্তি ওম'-এর পর ফারহার তিন নম্বর ছবি 'তিস মার খান'-এ দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। এবার সেই বিবাদ মিটেছে; আবার ফারহা-শিবিরে যোগ দিয়েছেন শাহরুখ। পাশাপাশি, এই ছবির হাত ধরেই স্ত্রী গৌরীকে উপেক্ষা করে প্রিয়ঙ্কা চোপড়ার কাছ ঘেঁষাতে চাইছেন খান!

যাই বলুন, পিগির-ও কপাল বটে! সব তারার স্ত্রীরাই পিগির থেকে শত হস্ত দূরে রাখতে পছন্দ করেন স্বামীদের; এ ব্যাপারে শাহরুখপত্নী গৌরী, অক্ষয়পত্নী টুইঙ্কল খন্না, হৃত্বিক রোশন-এর ঘরণী সুজান রোশন- সব্বাই এক! তাই যখন গৌরী কোণঠাসা করে ফেলেছিলেন পিগিকে, তালে তাল মেলাতে পিছ-পা হননি কেউই। সব রকম সামাজিক অনুষ্ঠানে পিগিকে নিয়ে কানাকানি করতেন তাঁরা। বলাই বাহুল্য, গৃহশান্তি বজায় রাখার তাগিদে নায়করাও অনুসরণ করতেন পত্নীদেরই; আর তাঁদের দেখাদেখি বাকি বলিউড।

তবে পুরুষরা যদি একান্তই খেপে ওঠে, তবে তাদের সামলানো দায়! সব রকম সামাজিক অনুষ্ঠানে একঘরে পিগিকে দেখে ব্যাপারটা যে বাদশা ভালভাবে হজম করতে পারেননি, তা এখন বলাই বাহুল্য। ফলে ঠিক যেরকমভাবে প্রকাশ্য মিডিয়ায় গৌরী জানিয়েছিলেন যে, বাদশা আর অভিনয় করবেন না পিগির সঙ্গে, সেরকমভাবেই পিগির কাছে ফিরতে চাইলেন বাদশা। মিডিয়াকে জানালেন, 'হ্যাপি নিউ ইয়ার' ছবিতে তিনি নায়িকা হিসেবে চান প্রিয়ঙ্কা চোপড়াকেই; আর কাউকে নয়। তাঁর এটা দেখে দেখে খুবই খারাপ লাগছে যে, সারা বলিউড কেন পিগিকে এড়িয়ে যাচ্ছে!

রাখঢাক না করেই বাদশা বলেন, 'আমি নিজে সব সময় নারীদের অত্যন্ত সম্মান দিই এবং আশা করি যে আমার ঘনিষ্ঠ মানুষেরাও তা দেবে। বলিউড সেটা করতে পারল না দেখে আমার খুবই খারাপ লাগছে। না, প্রিয়ঙ্কার সঙ্গে অভিনয় বন্ধ করে দেওয়ার কোনও প্রশ্নই উঠছে না; ফারহার হ্যাপি নিউ ইয়ার ছবিতেই আমি ওকে নায়িকা হিসেবে চাই। আমি সব সময় পিগিকে মিস করি'।

‘হ্যাপি নিউ ইয়ার’-এর নায়িকা হিসেবে প্রথমে আশা করা যাচ্ছিল বলিউডের এই মুহূর্তের সেরা তিন নায়িকা- দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ ও অনুষ্কা শর্মাকে। এখন ছবির ব্যাপারে এত আগে মুখ খুলতে নারাজ ফারহা শেষে কি প্রিয়ঙ্কাকেই বেছে দেখাবেন নতুন বছরের প্রথম ট্যুইস্ট, নাকি পত্নীপ্রেমী শাহরুখ শেষ অব্দি ক্ষমা চেয়ে নেবেন গৌরীর কাছে- সেটাই যা দেখার!

অন্যরা যা পড়ছেন

এই বিষয়ে আরও

জনপ্রিয়

সমস্ত ভিডিও

বর্ধমানে তরুণীর উপর অ্যাসিড হামলা

এবিপি আনন্দ

দেখেছেন 1 জন

কালো টাকা নিয়ে জেটলি যা বললেন

এবিপি আনন্দ

দেখেছেন 0 জন

দেব-শ্রাবন্তীর বিন্দাস প্রেম

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস্

দেখেছেন 0 জন

তাপস পাল লোফার নন, ল' মেকার

এবিপি আনন্দ।

দেখেছেন 0 জন